মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

যানবাহন না পেয়ে মধ্যরাতে বিপাকে যুবতী, বাড়ী পৌছে দিলেন থানার ওসি

জিটিবি নিউজঃ নওগাঁর ধামইরহাটে বোনের বাড়ী থেকে নিজ বাসায় র্ফিরছিলেন জনৈক যুবতী, মধ্যরাত পর্যন্ত অপেক্ষার পর যখন কোন যানবাহনই ছিল না সেই সময় যেন মহা বিপদে পড়েছে এক যুবতী। খবর পেয়ে ওই যুবতীকে বাড়ী পৌছে দিয়েছেন ধামইরহাট থানার নবাগত ওসি আব্দুল মমিন।
জানা গেছে, উপজেলার মাহিসন্তোষ এলাকা থেকে বোনের বাড়ী শল্পীতে বেড়াতে যান জয়নাল হোসেনের মেয়ে রিনা খাতুন (১৮)।

প্রয়োজনীয় কাজ শেষে পরদিন নিজ বাড়ী ফেরার প্রাক্কালে গতরাতে আমাইতাড়া মোড় পর্যন্ত পৌছান, সেখান থেকে প্রায় ৭ কিলোমিটার দুরে ঐতিহাসিক মাহিসন্তোষ গ্রামে ওই যুবতীর বাড়ী। যানবাহনের অপেক্ষায় থাকতে থাকতে রাত তখন প্রায় সাড়ে ১২ টা, নিরুপায় নৈশ্য প্রহরী বিষয়টি সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন খবর পেয়ে থানার এ.এস.আই জাহিদের সহযোগিতায় যুবতীকে বাড়ী পৌছে দেন।

রাত সাড়ে ১২ টার দিকে থানা পুলিশের মাধ্যমে নিজের মেয়েকে বাড়ীতে পেয়ে আবেগে আপ্লুত হয়ে ওই যুবতীর বাবা জয়নাল হোসেন বলেন, ‘আমার মেয়েকে আমার বাড়ী পৌছে দিয়ে ধামইরহাট থানার ওসি স্যার একজন পিতার কাজ করেছেন, তাঁকে কৃতজ্ঞতা জানাবার ভাষা আমার জানা নেই।’

ধামইরহাট থানার ওসি মো. আব্দুল মমিন বলেন, ‘সামাজিক দায়বদ্ধায় যখন মেয়েটিকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেনি, তখন খবর পাওয়া মাত্রই মেয়েটিকে সহিহ সালামতে বাবা-মার কোলে পৌছে দেওয়ার মানবিক চেষ্টা করেছি, বাংলাদেশ পুলিশ বাহিনী জনগণের বন্ধু হয়ে কাজ করে যাচ্ছে, নওগাঁ পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মতে ধামইরহাট থানা পুলিশ জন সাধারণের যানমাল রক্ষার্থে নিজেকে উৎস্বর্গ করে দিতে প্রস্তুত আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com