রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাজাহানপুরে এমপি বাবলুর বিরুদ্ধে সাংবাদিকদের মানব বন্ধন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া-৭ আসনের সংসদ সদস্য এমপি রেজাউল করিম বাবলুর বিরুদ্ধে মানব বন্ধন করেছে শাজাহানপুরের কতিপয় সাংবাদিক। স্থানীয় সুত্রে জানাগেছে এমপি বাবলুর একটি ফেসবুক স্ট্যাটাস এর অপব্যখ্যা করে জনগনকে ভুল বুঝানোর চেস্টা করলে জনগন ঐ ধান্দবাজ সাংবাদিক শাহাদৎ সহ আরো দুই হলুদ সাংবাদিককে থুথু দিয়ে ধিক্কার জানায় স্থানীয় জনগন।
এলাকাবাসির সুত্রে জানাগেছে বিভিন্ন অপকর্ম ও অসৎ আচরনের দায়ে উক্ত সাংবাদিক শাহাদৎ এর নামে থানায় একাধিক জিডি করা হয়েছে। এছাড়াও দৈনিক বাংলাদেশ পত্রিকায় কাজ করা কালে থানা হাজত খেটেছে ঐ সাংবাদিক। মানব বন্ধনের ব্যানার ধরা নিয়ে কথা বললে মেম্বার আফজাল হোসেন বাচ্চু বলেন, সাংবাদিক শাহাদৎ আমার ওএমএস এর ডিলারশিপ নিয়ে চাল চুরির মিথ্যা রিপোর্ট করার হুমকি দিয়ে আমাকে ব্যানার ধরতে বলে। তাছাড়াও সাংবাদিক শাহাদতের ইয়াবা ব্যবসাসহ নানা অপকর্মের কারণে বছরে দুই চারবার গণধোলাইয়ের কথা এলাকাবাসির মুখে মুখে বিদ্যমান
বিষয়টি নিয়ে সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু বলেন,“ সাংবাদিক শাহাদৎ ও সাংবাদিক তারা গত বছর সংসদ সদস্যের অনুরুপ ঐচ্ছিক বরাদ্দ নিয়ে কথামত প্রেসক্লাবের কাউকে নাদিয়ে সকল সাংবাদিকদের ফাঁকি দিয়ে পালিয়ে যায়। আর এ কারনেই আবারো তাদের অবৈধ দাবী মতে এবার বরাদ্দ নাদিলে একটি ফেসবুক স্টাটাসের অপব্যখ্যা দিয়ে জনগনকে বিভ্রান্ত করার চেস্টা করে।

স্থানীয় জনগন মতামত ব্যক্ত করেন, এমপি বাবলু ফেসবুক স্টাটাসে যে শয়তান ও ধান্দাবাজের কথা উল্লেখ করেছেন মুলতঃ এরা তিন জনই সেই ধান্দাবাজ ও শয়তান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com