সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

জাবিতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনকে অবাঞ্ছিত ঘোষণা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শাখা ছাত্রালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের বিরুদ্ধে জমি দখলসহ একাধিক অভিযোগ তুলে তাকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পরিবহন চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

লিখিত বক্তব্যে সাজ্জাদ শোয়েব চৌধুরী বলেন, আমরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারীরা, বিভিন্ন হলের নেতা-কর্মীরা আজকে এখানে একত্রিত হয়েছি এই মর্মে যে, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়া থেকে আজ অবধি কর্মীদের খোঁজ না রাখা, কমিটির ২ বছর অতিক্রান্ত হওয়ার পরও বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে সমন্বয় না করা, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়া সত্ত্বেও রাজনীতি বিকেন্দ্রীকরণ না করে নিজ হল কেন্দ্রিক চিন্তাচেতনা পোষণ করা, প্রত্যেকটি হলের কর্মীসভা করেও দীর্ঘদিন যাবৎ হল কমিটি না দেওয়া, হল কমিটির বিষয়ে কথা বলতে চাইলে বিভিন্ন সময়ে নেতা-কর্মীদের সঙ্গে অশোভন আচরণ করা এবং নানা ব্যস্ততার অজুহাত দেখানো, এছাড়া সংগঠনের কর্মীদের নিয়ে চিন্তা না করে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী  ও এলাকার ‘জমি দখল’ এর মতো ব্যক্তিগত স্বার্থ নিয়ে বেশি ব্যস্ত থাকেন। তাই এ সকল গুরুতর অভিযোগ এবং নৈতিক স্খলনের প্রতিবাদে আমরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারীরা তাকে এই মুহূর্ত থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করছি।

 

মিছিলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা লেনিন মাহবুব (যুগ্ম-সাধারণ সম্পাদক), সাজ্জাদ শোয়েব চৌধুরী (সহ-সভাপতি), চিন্ময় সরকার (সাংগঠনিক সম্পাদক), তৌহিদুল আলম তাকিদ (অর্থ-সম্পাদক) আরাফাতুল ইসলাম বিজয় (যুগ্ম-সাধারণ সম্পাদক) নেতৃত্ব দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335