মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

নওগাঁর পোরশায় ভ্রাম্যমান আদালতে মুনলাইট ফার্মেসি’র ৩৫ হাজার টাকা জরিমানা

 

জিটিবি নিউজঃ নওগাঁর পোরশায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা ও ঔষুধের দাম বেশী নেয়ার অপরাধে এক ঔষুধের দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানাগেছে ১১ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরাইগাছি মোড়ে মুনলাইট ফর্মেসিতে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ।

তিনি জানান, জনগণের অভিযোগের ভিত্তিতে সরাইগাছি মোড় মুনলাইট ফর্মেসিতে অভিযান পরিচালনা করে ঔষুধ সহ বিভিন্ন সরঞ্জামাদির বেশী দাম ধরা ও মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখার অপরাধে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং উপরোক্ত অপরাধ না করার বিষয়ে সতর্ক করা হয়।

তিনি আরো জানান, এ সময় উপজেলার বিভিন্ন স্থনে স্বাস্থ্যবিধি না মানার কারনে একাধিক ব্যক্তির জরিমানা করা হয়। এছাড়াও জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলা, মুখে মাস্ক ব্যবহার করা ও সাবান দিয়ে হাত ধোয়ার জন্য উৎসাহিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com