বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

নওগাঁর পোরশায় ভ্রাম্যমান আদালতে মুনলাইট ফার্মেসি’র ৩৫ হাজার টাকা জরিমানা

 

জিটিবি নিউজঃ নওগাঁর পোরশায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা ও ঔষুধের দাম বেশী নেয়ার অপরাধে এক ঔষুধের দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানাগেছে ১১ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরাইগাছি মোড়ে মুনলাইট ফর্মেসিতে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ।

তিনি জানান, জনগণের অভিযোগের ভিত্তিতে সরাইগাছি মোড় মুনলাইট ফর্মেসিতে অভিযান পরিচালনা করে ঔষুধ সহ বিভিন্ন সরঞ্জামাদির বেশী দাম ধরা ও মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখার অপরাধে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং উপরোক্ত অপরাধ না করার বিষয়ে সতর্ক করা হয়।

তিনি আরো জানান, এ সময় উপজেলার বিভিন্ন স্থনে স্বাস্থ্যবিধি না মানার কারনে একাধিক ব্যক্তির জরিমানা করা হয়। এছাড়াও জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলা, মুখে মাস্ক ব্যবহার করা ও সাবান দিয়ে হাত ধোয়ার জন্য উৎসাহিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com