শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

স্বাস্থ্যবিধি না মানায় বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা নওগাঁয় একদিনে ৮৫ জনের শরীরে করোনা শনাক্ত

জিটিবি নিউজঃ নওগাঁয় স্বাস্থ্যবিধি না মানায় বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনের রিপোটে ৮৫ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। গতকাল ২৫ জুন বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় ঢাকার আইডিসিইআর থেকে পাঠানো এক রিপোর্টে জানা গেছে নওগাঁ থেকে পাঠানো ২৭৯ জনের নমুনা পরীক্ষার পর ৮৫ জনের করোনা পজিটিভ এসেছে। এই নিয়ে জেলায় করোনাভাইরাস শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২৫ জনে। শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ঢাকার আইডিসিইআর থেকে ২৭৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাঠানো হয়েছে। এর মধ্যে ৮৫ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় সর্বোচ্চ ৫০ জনের করোনা পজিটিভ আসে। এনিয়ে শুধু সদর উপজেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১৪৪ জনে।

ডা. আখতারুজ্জামান আলাল আরো বলেন, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে মহাদেবপুর উপজেলায় ১৩ জন, রানীনগর উপজেলায় ২ জন, পত্নীতলার ২ জন, ধামুরহাটের ৩ জন, মান্দার ৬ জন, পোরশার ৩ জন, সাপাহার উপজেলার ১ জন, আত্রাই উপজেলার ১ জন এবং বদলগাছি উপজেলার ৪ জন। নতুন শনাক্ত রোগীদের বয়স ৫ বছরের শিশু থেকে শুরু করে ৭০ বছর বয়সের বৃদ্ধও রয়েছেন। শনাক্ত হওয়া সকলের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে ।

নওগাঁ জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাস শনাক্তকারী রোগীর সংখ্যা ৩২৫ জন। করোনা মুক্ত হয়েছেন ২০৫ জন এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেড় মাসের শিশুসহ মৃত্যু বরণ করেছেন ৪ জন বলে জানিয়েছেন জেলার সিভিল সার্জন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com