মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:১৭ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

গাইবান্ধায় ভুয়া শিল্পমন্ত্রী পরিচয়কারীকে আটক করেছে ডিবি পুলিশ 

জিটিবি নিউজঃ গাইবান্ধায় নিজেকে শিল্পমন্ত্রী পরিচয় দিয়ে অর্থ আদায়ের অভিযোগে নাছির উদ্দিন (২৮) নামে এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ ২১ জুন রোববার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানা হয়। আটক নাছির উদ্দিন জেলার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বৈদ্যনাথ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।
জানা যায়, নাছির উদ্দিন দীর্ঘদিন ধরে নিজেকে কখনো শিল্পমন্ত্রী, কখনো রাষ্ট্রের বিভিন্ন দপ্তরের বড় কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন অফিসে ফোন করে তদবির করাসহ অর্থ আদায় করে প্রতারণা করে আসছিলেন। তার বিরুদ্ধে এমন অভিযোগের সত্যতা পাওয়ায় নাছির উদ্দিনকে আটক করেছে ডিবি পুলিশ।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, এএসপি হেডকোয়ার্টার আবু খায়ের, এএসপি (এ সার্কেল) আব্দুল আউয়াল, এএসপি
(বি-সার্কেল) ময়নুল হক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ও টিআই অ্যাডমিন নুর আলম সিদ্দিকি উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, নাছির দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন। তার নামে প্রতারণাসহ বিভিন্ন অপরাধে মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com