মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর সময় পুলিশের হাতে ধরা

অপহরণের অভিযোগে দিনাজপুরে পুলিশের অভিযান টের পেয়ে মাহফুজুল আলম হৃদয় নামে এক যুবক বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর সময় পুলিশের হাতে ধরা পড়েছে। এ ছাড়া আরও একজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন-মাহফুজুল আলম হৃদয় (২৭) ও জয় চন্দ্র রায় (২০)। হৃদয় সদর উপজেলার শেখহাটি গ্রামের নবীর হোসেনের ছেলে। আর জয় দিনাজপুর সদর উপজেলার শেখহাটি গ্রামের বুধু রায়ের ছেলে।

সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন জানান, গত ৬ এপ্রিল আলামিন নামে এক অটোরিকশা চালককে অপহরণ করে তার মোবাইল ফোন থেকে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ভিকটিমের পরিবার ওইদিন রাতেই ৪০ হাজার টাকা অপহরণকারীদের নগদ অ্যাকাউন্টে দেয়।পরে আরও ৬০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা, না দিলে আলামিনকে হত্যার হুমকি দেওয়া হয়। পরে তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করে।

 

তিনি আরও বলেন, অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারীদের নগদ অ্যাকাউন্টের সূত্র ধরে এবং প্রযুক্তি ব্যবহার করে প্রথমে দিনাজপুর সদর উপজেলার শেখহাটি গ্রামের বুধু রায়ের ছেলে জয় চন্দ্র রায়কে (২০) আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আলামিনকে উদ্ধার এবং আটক জয়ের সহযোগী মাহফুজুল আলম হৃদয়কে আটক করতে অভিযান চালানো হয়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হৃদয় বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বাড়ির বাইরে থাকা এক পুলিশ সদস্য তাকে ধরে ফেলে। মুক্তিপণের ৪০ হাজার টাকার মধ্যে ওই দুইজনের কাছ থেকে ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335