শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

১২ বছরের কিশোরের সঙ্গে যৌন সম্পর্ক, মহিলার কারাদণ্ড

বিনোদন ডেস্ক : মহিলাকে দেওয়া হয়েছিল কিশোরটির দেখভালের দায়িত্ব। তবে সেসব মাথায় না রেখে বিকৃত কামে মত্ত হয়ে ওঠে অস্ট্রেলিয়ার বাসিন্দা এক মহিলা। কখনও জোর করে, কখনও ভুলিয়ে কিশোরটিকে বাধ্য করে যৌনসম্পর্কে লিপ্ত হতে। আর তার সাজা হিসাবেই ৬ বছর কারাদণ্ড হল ওই মহিলার।
জানা গেছে, ৩৬ বছর বয়সী ওই মহিলার মেয়ের বন্ধু ছিল ওই নিগৃহীত কিশোর। ২০১১ সাল নাগাদ মহিলা ওই দুজনকেই স্কুলে ছেড়ে দিয়ে আসার কাজ করত। সেসময়ই কিশোরের সঙ্গে সে যৌনসম্পর্কে লিপ্ত হয়। প্রায় দুবছর ধরে এই নির্যাতন চলতে থাকলে গত মে মাসে মহিলা একটি কন্যা সন্তানের জন্ম দেন।
পরে ডিএনএ টেস্টে জানা যায়, ওই শিশুকন্যাটির পিতা নিগৃহীত কিশোর। ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে মামলা হয় ও তাকে গ্রেফতার করা হয়। সাজা ঘোষণার সময়ে বিচারক জানান, নিগৃহীতের কৈশোরকে নষ্ট করেছেন ওই মহিলা। তাই ওই মহিলাকে সর্বোচ্চ সাজা অর্থাৎ ৬ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।
পাশাপাশি কিশোরের মা-ও জানান, ঘটনার পর কীভাবে তাঁর ছেলে বদলে গিয়েছে এবং কীভাবে গোটা ঘটনা তাঁদের পরিবারকে বদলে দিয়েছে। ওই মহিলাকে কিশোরের দায়িত্ব দেওয়া হয়েছিল। সেটা পালন না করে তার ভবিষ্যতকে নষ্ট করা হয়েছে বলেও অভিযোগ করে তার মা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com