শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

ধামইরহাটে মেধা অন্বেষণ প্রতিযোতিা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরুস্কার বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি—
নওগাঁর ধামইরহাটে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে ২৩ আগস্ট বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ শিক্ষকদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ ইতিহাসবিদ অধ্যাপক মো. শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবিনা এক্কা, যুব উন্নয়ন অফিসার কারুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, একাডেমিক সুপার ভাইজার কাজল কুমার সরকার, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মুকুল হোসেন, শিক্ষার্থী মোসা. দোলা প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান স্কুল ক্যাটাগরিতে ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাবিহা ইয়াছমিন, মাদ্রাসা ক্যাটাগরিতে বস্তাবর দাখিল মাদারাসার সুপার খন্দকার কুতুব উদ্দিন, কারিগরি ক্যাটাগরিতে ধামইরহাট টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ’র অধ্যক্ষ হারুনুর রশীদ, কলেজ ক্যাটাগরিতে আলহাজ্ব জাহাঙ্গীর আলম মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান এবং শেষ্ঠ প্রতিষ্ঠান ক্যাটাগরিতে সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, মাদ্রাসা ক্যাটাগরিতে রঘুনাথপুর কামিল (এম.এ) মাদ্রাসা’র অধ্যক্ষ, কলেজ ক্যাটাগরিতে জগদল আদিবাসী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইলিয়াস আলম,

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মমতাহিনা পারভীন, জুলফিকার আলী, আল কাফি ও তফিকুল ইসলাম সহ শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক ক্যাটাগরিতে পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোকাররম হোসেন প্রধান অতিথি এমপি শহীদুজ্জামান সরকাররের নিকট থেকে সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন। অপরদিকে একই অনুষ্ঠানে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় শ্রেষ্ঠদের নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335