মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

ফলো আফ- মান্দায় নারীলোভী মাদরাসা সুপারের বিরুদ্ধে শালিকা ধর্ষণ মামলা-চলছে হুমকি ধা্মকি

মামলাভ্রাম্যমান প্রতিনিধিঃ  নওগাঁ মান্দায় নিমবাড়ীয়া দাখিল মাদ্রাসার নারীলোভী সুপার আবুল কালাম এর বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে।  মামলা নং ১৬০ সি/২০১৮ মামলা সূত্রের জানা গেছে বৈলশিং গ্রামে মৃত তাছির উদ্দিনের পুত্র আবুল কালাম উপজেলা সদর প্রসাদপুর বাজারের বাসা ভাড়া নিয়ে স্ত্রী পুত্র নিয়ে থাকতেন এবং নিমবাড়ীয়া মাদ্রাসার সুপার কিন্তু বিল বেতন না থাকার কারণে পাশ্ববর্তী বৈলশিং চকবামন দাখিল মাদ্রাসায় অফিস সহকারী হিসাবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ও একই মাদ্রাসায় সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন।

লম্পট কালামের সুন্দর শালিকা উপর কুদৃষ্টি পড়ে। গত ০১/০৬/২০১৮ইং তারিখ স্ত্রী বাবা বাড়ীতে অবস্থান করায় এবং শালিকা ভাড়া বাড়িতে একা পেয়ে ৮ টায় শালিকার ঘরে অনিধিকার জানালা দরজা বন্ধ করে। রাত্রি ভর ধষর্ণ করে। তাকে মৃত্যু ভয় এবং তার বোনকে তালাক দেওয়া হুমকি দিয়ে কাউকে বলতে নিষেধ করে। পরবর্তীতে তার মা এবং ভাইদের বিষয়টি খুলে বললে। কালাম সাফ জানিয়ে দেয় এই বিষয়ে বাড়াবাড়ী করলে তার বোনকে তালাক দিতে বাধ্য থাকবে। শালিকা নিরুপায় হয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নেওয়ায় গত ০৭/০৬/২০১৮ইং তারিখে শালিকা বাদী হয়ে নওগাঁ জর্জ কোর্টে নারী ও শিশু ধর্ষণ মামলা করে। এই ব্যাপারে চকবাবন বৈলশিং দাখিল মাদ্রাসা সুপার আব্দুল মজিদ জানান, কালাম ২০/২৫ দিন প্রতিষ্ঠানে না আসায় তাকে সোকচ করা হয়েছে। মান্দা থানা অফিসার ইনচার্জ জানান, তদন্ত চলছে। অবশ্যই তার বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়া হবে। সুপার কালামের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com