শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

সুয়ারেস-মেসিকে একসঙ্গে পেয়েও জিততে পারল না মায়ামি

সাড়ে তিন বছর পর একসঙ্গে মাঠের লড়াইয়ে নেমেছিলেন দুই বন্ধু ও সাবেক বার্সা সতীর্থ লিওনেল মেসি এবং লুইস সুয়ারেস। কিন্তু দুই ফুটবল মহারথীর পুনর্মিলনের ম্যাচটিতে জিততে পারেনি ইন্টার মায়ামি। এল সালভাদরের বিপক্ষে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।

মৌসুমের প্রস্তুতির লক্ষ্যে আয়োজিত হলেও মেসির কারণে ফুটবলপ্রেমীরদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল ম্যাচটি। তার সঙ্গে আবার যোগ হয়েছেন সুয়ারেসও। এই উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে বার্সেলোনার জার্সিতে সম্ভাব্য সব শিরোপা জিতেছিলেন মেসি। তাদের অনবদ্য জুটি ফুটবল বিশ্বে আদর্শ হিসেবে বিবেচিত হতো। দীর্ঘ বিরতির পর অবশেষে ফের এক জার্সিতে দেখা গেল তাদের।

এল সালভাদরের নিজের মাঠ হলেও স্থানীয় দর্শকদের মধ্যে মেসির প্রতি আবেগের বহিঃপ্রকাশ ছিল দেখার মতো। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ডের পায়ে বল যেতেই উল্লাসে ফেটে পড়ছিল গ্যালারি। তবে দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেননি মেসি। দুয়েকবার পায়ে বল গেলেও অনেকটা নিষ্প্রভ ছিলেন ছুটি কাটিয়ে ফেরা আলবিসেলেস্তের এই অধিনায়ক।

 

মেসির খেলা অবশ্য বেশিক্ষণ উপভোগ করতে পারেননি দর্শকরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই তাকে তুলে নেন ইন্টার মায়ামি কোচ। তার সঙ্গে বদলি করা হয় তার সাবেক বার্সা সতীর্থ সুয়ারেস, সের্হিও বুসকেতস এবং জর্দি আলবাকে।

আগামী ২১ ফেব্রুয়ারি মেজর লিগ সকারের নতুন মৌসুম শুরু হচ্ছে। তার আগে আরও কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে মায়ামি। আগামী সোমবার এফসি ডালাসের সঙ্গে খেলবে তারা। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335