রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

আদমদীঘিতে বৃদ্ধ ও শিশুর লাশ উদ্ধার

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে আয়েজ উদ্দিন (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের গলি থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে সান্তাহার পুলিশ ফাঁড়ি। মৃত আয়েজ উদ্দিন নওগাঁ জেলার সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের উলিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মৃত আয়েজ উদ্দিন সান্তাহার স্টেশনসহ বিভিন্ন স্থানে ভিক্ষা করতো ও মানসিক ভারসাম্যহীন ছিল। সারাদিন ভিক্ষা করার পর রাতে মার্কেটের গলিতে ঘুমাত। গত কয়েকদিন শীতের প্রকোপ বেশি হওয়ার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধরণা করছে পুলিশ।

অপর দিকে শনিবার সকাল ৯টায় উপজেলার উপজেলার দক্ষিন গনিপুর গ্রামে একটি পুকুরের পানিতে ডুবে রোমান নামের সাড়ে ৩ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু রোমান ওই এলাকার এলাহি আহম্মেদের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার সকালে শিশু রোমান বাড়ির পাশে খেলার সময় পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পুকুরের পানিতে রোমানকে ভাসতে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দুটি লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

# ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335