শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

আবারও এমবাপ্পে-রিয়াল গুঞ্জন; যা বলছে পিএসজি

ট্রান্সফার সিজনে আবারও আলোচনায় কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রিয়াল মাদ্রিদ ও পিএসজির দড়ি টানাটানি। ২০২১ সালে শুরু হয়ে যা আজও চলমান। তবে এবারই হয়তো এমবাপ্পের পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার শেষ সুযোগ। নয়তো আর কখনোই নয়!

ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম দ্য অ্যাথলেটিক জানিয়েছে, রিয়াল মাদ্রিদ এরই মধ্যে এমবাপ্পেকে পাওয়ার জন্য নতুন করে চেষ্টা চালাচ্ছে। অন্যদিকে, পিএসজি সভাপতি নাসির আল-খেলাইফি তাকে দলে ধরে রাখতে চান। একইসঙ্গে পিএসজিই এমবাপ্পের জন্য সেরা ক্লাব বলে মন্তব্য করেছেন তিনি।

লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ জুনের পর শেষ হয়ে যাচ্ছে। আগামী মৌসুমে নতুন ক্লাবে যোগদানের জন্য তিনি ফ্রি এজেন্টে পরিণত হবেন। আল-খেলাইফি স্থানীয় ব্রডকাস্টার আরএমসিকে বলেন, ‘কিলিয়ানকে আমি ধরে রাখতে চাই, এ বিষয়ে কোনো গোপনীয়তা রাখতে চাই না। কিলিয়ান বিশ্বের সেরা খেলোয়াড় আর প্যারিস তার জন্য সেরা ক্লাব।’

 

আল-খেলাইফি বলেছেন, ‘পিএসজিতে বিশ্বের সেরা ট্রেনিং সেন্টার রয়েছে, বিশ্বের সেরা কোচ লুইস এনরিকে রয়েছেন। প্রতি বছর চ্যাম্পিয়ন্স লিগে খেলার বিষয়টি নিশ্চিত হয়, কমপক্ষে শেষ ষোলো পর্যন্ত আমরা খেলে থাকি। কোয়ার্টার ফাইনাল এমনকি সেমিফাইনাল ও ফাইনালেও খেলার সুযোগ হয়েছে। বিশ্বের বড় ক্লাবগুলোর পাশেই আমরা সবসময় থেকেছি।’ ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335