সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

নতুন লুকে ধরা দিলেন ওমর সানী

মুক্তিযুদ্ধের সময় অপারেশন জ্যাকপট নামের এক অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্র বন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়েছিল। সেই অভিযানে পাকিস্তান ও অন্য আরও কয়েকটি দেশ থেকে অস্ত্র, খাদ্য ও তেল নিয়ে আসা ২৬টি জাহাজ ডুবিয়ে দিয়েছিল মুক্তিযোদ্ধারা। সেই ঘটনা নিয়ে ২১ কোটি টাকার বাজেটে সিনেমা নির্মাণ করছে বাংলাদেশের মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। নাম ‘অপারেশন জ্যাকপট’।

সেসময় তৎকালীন ভারতের প্রতাপশালী অফিসার ছিলেন ওঙ্কার সিং কাটকার। সেই চরিত্রে দেখা যাবে অভিনেতা ওমর সানীকে। বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা নিজেই। প্রকাশ করেছেন চরিত্রটির লুকও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামের একটা বিশাল ঘটনার সূত্রপাত হচ্ছে অপারেশন জ্যাকপট, আর এ ছবিতে তৎকালীন ইন্ডিয়ার মোস্ট পাওয়ারফুল অফিসার ছিলেন ওঙ্কার সিং কাটকার। তার চরিত্র নিয়ে হাজির হলাম অপারেশন জ্যাকপটে। ধন্যবাদ এই ছবির প্রযোজক এবং পরিচালককে।’

সিনেমার শুটিংয়ে ইতোমধ্যেই অংশ নিয়েছেন গুণী অভিনেতা ও নির্মাতা কাজী হায়াৎ, চিত্রনায়ক ওমর সানী, নিপুণ আক্তার, খোরশেদ আলম খসরু, ইমন, জয় চৌধুরী, শিপন মিত্রসহ অনেকেই।

সবাইকে দেখা গেছে একেবারে অচেনা রূপে। ‘অপারেশন জ্যাকপট’ যৌথভাবে পরিচালনা করছেন ঢাকার দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335