সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

শাকিবের পর দেবের নায়িকা ইধিকা

ঢালিউড কিং শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা গত ঈদুল আজহায় দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। সিনেমাটি মুক্তির পর ভূয়সী প্রশংসা কুড়ান ইধিকা-শাকিব জুটি।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ওপার বাংলার সুপারস্টার দেবের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ইধিকা পাল। তবে তা স্বীকার করেননি এই অভিনেত্রী। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার নায়িকাই জানালেন রুপালি পর্দায় দেখা যাবে দেব-ইধিকাকে।

কলকাতার সুজিত দত্ত ওরফে রিনো নির্মাণ করছেন ‘খাদান’ শিরোনামে সিনেমা। এতে অভিনয় করবেন দেব-ইধিকা। এসব তথ্য নিশ্চিত করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ইধিকা পাল বলেন, ‘খুব ভালো লাগছে। আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। তার সঙ্গে চাই আগের মতো এবারেও যেন দর্শক আমার পাশে থাকেন। ‘খাদান’ সিনেমায় কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। সিনেমাটির ফার্স্ট লুক মোশন পোস্টারে কুঠার হাতে দেখা যায় দেবকে।

কলকাতার মডেল ও টিভি অভিনেত্রী ইধিকা পাল। নৃত্যশিল্পী হিসেবেও তার খ্যাতি রয়েছে। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘কপালকুণ্ডলা’। স্টার জলসায় প্রচারিত এ ধারাবাহিকে ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান।

পরবর্তীতে ‘রিমলি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। তা ছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে দুই বাংলায় খ্যাতি ছড়ান এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335