সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

পীরগঞ্জে ৭ হাজার পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি :- ঠাকুরগাওয়ের পীরগঞ্জে সাত হাজার পিচ ইয়াবা ট্যাবলেট (মাদক) সহ গাজুরুদ্দীন(৫২) ও আয়েশা খাতুন(৫০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। শনিবার সন্ধায় পৌর শহরের রেল ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে মাদক সহ তাদের গ্রেপ্তার করা হয়।
গাজু রানীশংকৈল উপজেলার রাউথনগর মিশনপাড়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে এবং আয়শা খাতুন একই গ্রামের মৃত ফজলুর রহমের স্ত্রী।জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৫ সদস্যে একটি দল শনিবার সন্ধায় পীরগঞ্জ পৌর শহরের বটতলা রেল ক্রসিং এলাকায় অভিযান চালায়।
এ সময় অভিযান চালিয়ে ঐ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের কাছ থেকে সাত হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ফরহাদ আকন্দ আরো জানান, গ্রেপ্তারকৃতরা ইয়াবা ট্যাবলেট নিয়ে পীরগঞ্জ থেকে নীল বঙের একটি এফ জেড ১৫০ সিসি মোটর সাইকেলে করে রানীশংকৈলের দিকে যাচ্ছিল।
তাদের আটক করে গাজুর পরিহিত জ্যাকেটের পকেট থেকে চার হাজার পিচ এবং আয়েশার ভ্যানেটি ব্যাগ থেকে তিন হাজার পিচ ইয়াবা এবং উভয়ের কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট, দুটি মোইল ফোন ও মোটর সাইকেলটি জব্দ দেখিয়ে পরে তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। জব্দকৃত ইয়াবা সহ মালামালের আনুমানিক মুল্য প্রায় সাড়ে ৩৭ লাখ টাকা বলে এজাহোরে উল্লেখ করা হয়েছে। পীরগঞ্জ থানার আফিসার ইনচার্জ খায়রুল আনাম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। রবিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335