রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

কাহালুতে স্বতন্ত্র প্রার্থীর ওপর বিএনপির হামলা

বগুড়ার-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লার ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কাহালু উপজেলার কালাই ইউনিয়নের তিনদীঘি বাজারে এ হামলার ঘটনা ঘটে। নির্বাচনী গণসংযোগকালে বিএনপির নেতাকর্মীরা এ হামলা করেছেন বলে দাবি ডা. জিয়াউল হক মোল্লার।

ডা. জিয়াউল হক মোল্লা জানান, কাহালু উপজেলার তিনদীঘি এলাকায় গণসংযোগে গেলে বিএনপির নেতাকর্মীরা হামলা চালায়। তারা মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায় ডা. জিয়াউল হক মোল্লার নাক দিয়ে রক্ত ঝরছে। কর্মীরা তাকে ভাঙচুর করা গাড়িতে হাসপাতালে নিয়ে যাচ্ছেন।

অপরদিকে ডা. জিয়াউল হক মোল্লার অভিযোগ অস্বীকার করে কাহালু উপজেলা বিএনপির সভাপতি ফরিদুর রহমান বলেন, হামলা হয়েছে এমন কথা শুনেছি। তবে কারা হামলা করেছে সে বিষয়ে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, প্রার্থীর ওপর হামলার ঘটনা শুনেছি। জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।ডা. জিয়াউল হক মোল্লা বগুড়া-৪ আসনে বিএনপি থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০৭ সালে তিনি সংস্কারপন্থী নেতা হিসেবে চিহ্নত হওয়ার পর দলের সকল পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। দীর্ঘদিন রাজনীতিতে নিষ্ক্রিয় থাকার পর আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335