শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

পীরগঞ্জে বীজ ও সার বিতরণ

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি :- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২০২৩-২৪ অর্থ বছরে বোরো মৌসুমে রোরো উফশী ও হাইব্রিড জাতের বীজ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রনোদণা হিসেবে বিনা মুল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরে বীজ ও সার বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির, সহকারি কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল রিফাত, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবীদ সাইফুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, উপ সহকারি কৃষি কর্মকর্তা সিদ্দিকুল ইসলাম, আব্দুর রহিম, শরিফুল ইসলাম, মোফাজ্জল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবীদ সাইফুল ইসলাম জানান, ২০২৩-২৪ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষে উপজেলার ৪ হাজার ৭শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের প্রত্যেকের মাঝে বোরো উফশী ব্রী ৭৪, ৮৯, ৯২ ও বঙ্গবন্ধু ১০০ জাতের ৫ কেজি করে বীজ, ১০ কেজি  করে ডেপ ও পটাশ সার বিতরণ করা হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335