রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

১৬ লক্ষ টাকার হেরোইন সহ এক নারী গ্রেপ্তার ॥ রেলওয়ে থানায় মামলা দায়ের

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে জুতার ভেতরে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে মোতাহারা বেগম (৩৫) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা। এঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের হয়েছে।

গত রোববার (৩ ডিসেম্বর) রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত মোতাহারা বেগম রাজশাহী গোদাগাড়ী উপজেলার সহরাগাছী গ্রামের রিপনের স্ত্রী।

র‌্যাব-৫ সুত্রে জানা যায়, গত রোববার দুপুরে রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে মাদক পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ৫ এর একটি দল তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে এক নারী মাদককারবারীকে গ্রেপ্তার করে মোতাহারা বেগমকে। এ সময় তার পায়ের জুতার তলার ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থান ১৬ লক্ষ টাকা মূল্যের ১৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে অভিযান চালিয়ে ওই নারী মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় রোববার রাতে সান্তাহার রেলওয়ে থানায় মামালা দায়ের করা হয়েছে। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, রোববার রাতে মোতাহারা বেগম নামের এক নারী মাদককারবারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার গ্রেপ্তারকৃত ওই নারী মাদককারবারি মোতাহারা বেগমকে আদালতে প্রেরন করা হয়েছে। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335