শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

‘জওয়ান’ সিনেমার ট্রেলার মুক্তি পাচ্ছে শাহরুখের

নিজস্ব প্রতিবেদক: বলিউড বাদশা শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার কবে মুক্তি পাবে- এ প্রশ্ন অনেকদিন ধরেই ঘুরছে চলচ্চিত্রপ্রেমীদের মাঝে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’। ‘জওয়ান’ মুক্তির দুই সপ্তাহ বাকি। এরই মধ্যে সিনেমাটি নিয়ে উত্তেজনার পারদ চড়েছে। এসআরকে ফ্যানদের মধ্যে ব্যাপক উন্মাদনা তুঙ্গে। এর মধ্যেই সামনে এলো সিনেমার ট্রেলার সম্পর্কে বড় খবর। শোনা যাচ্ছে, চলতি মাসের শেষে অর্থাৎ ৩১ আগস্ট লঞ্চ হতে পারে ‘জওয়ান’ সিনেমার ট্রেলার।সম্প্রতি মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমার নতুন মোশন পোস্টার। ইনস্টাগ্রামে তা শেয়ারও করেছেন কিং খান।

‘জওয়ান’-র টিজার তো আগেই মুক্তি পেয়েছে। আর তাতেই যা সাড়া পাওয়া গেছে, তার থেকে শাহরুখ ভক্তদের বেশিরভাগই নিশ্চিত যে দর্শকদের ফের একটি ব্লকবাস্টার উপহার দিতে যাচ্ছেন বলিউডের বাদশা।গত ২৫ আগস্ট ইনস্টাগ্রামে শাহরুখ খান শেয়ার করেছিলেন ‘জওয়ান’ সিনেমার নতুন মোশন পোস্টার। সেখানে শাহরুখের পাঁচটি লুক দেখা গেছে। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বজুড়ে রিলিজ হতে চলেছে তার সিনেমা ‘জওয়ান’। হিন্দি ছাড়াও তামিল এবং তেলুগু ভাষায় এ সিনেমা মুক্তি পাবে।‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান ছাড়া অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, দীপিকা পাড়ুকোনসহ আরও অনেকে।

এর মধ্যেই ‘জওয়ান’ সিনেমার দুটি গান মুক্তি পেয়েছে। ব্যাপক সাড়া জাগিয়েছে ‘জিন্দা বান্দা’ এবং ‘চলেয়া’- এ গান দুটি। এছাড়া মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমার তৃতীয় গানের টিজার। আগামীকাল মুক্তি পাবে ‘নট রামাইয়া ভস্তাভইয়া’ গানটি। এরই মধ্যে প্রকাশিত হয়েছে এর টিজার।বৈভবী মার্চেন্টের দুর্দান্ত কোরিওগ্রাফিতে অনিরুদ্ধের নতুন গান নিয়ে উত্তেজিত শাহরুখ খান। বাকি গানগুলোর মতোই হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে গানটি। সব মিলিয়ে ‘জওয়ান’ সিনেমা দিয়ে সাড়া ফেলবেন শাহরুখ- এমনটাই আশা করছেন শাহরুখ ভক্তরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335