শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

‘জওয়ান’ মুক্তির আগেই মঞ্চ মাতালেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদক: আর এক সপ্তাহ পরেই মুক্তি পাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জওয়ান’। এটি মুক্তির আগে সব ধরনের প্রচারেই মনোযোগ দিয়েছেন বাদশা। বুধবার (৩০ আগস্ট) চেন্নাইতে সিনেমার অডিও লঞ্চে ইভেন্টের অনুষ্ঠানে দেখা মিলল সিনেমার কলাকুশলীদের। আর এদিনই প্রিয়মনির সঙ্গে চেন্নাই এক্সপ্রেসের গান ‘ওয়ান টু থ্রি ফোর’ গানের তালে মঞ্চ মাতালেন বলিউডের বাদশা।

রোহিত শেঠি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতেও প্রিয়মনির সঙ্গে এভাবে নাচতে দেখা গিয়েছিল কিং খানকে। আর গতকালকের অনুষ্ঠানের এ নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। রোহিত শেঠি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতেও প্রিয়মনির সঙ্গে এভাবে নাচতে দেখা গিয়েছিল কিং খানকে। আর গতকালকের অনুষ্ঠানের এ নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে।

জানা গেছে, সিনেমা মুক্তির আগেই চেন্নাইয়ের শ্রী সাইরাম ইঞ্জিনিয়ারিং কলেজে অনুষ্ঠিত হবে ‘জওয়ান’ সিনেমার প্রি রিলিজ ইভেন্ট। শাহরুখ খানের পাশাপাশি এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নয়নথারা, বিজয় সেতুপতি, পরিচালক অ্যাটলি ও সিনেমার অন্য়ান্য় কলাকুশলীরা।সংগীত পরিচালক অনিরুধও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। এক হাজারেরও বেশি শিক্ষার্থী ও কিং খানের ভক্তরা এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা যাচ্ছে।

শাহরুখের ভক্তরা এ সিনেমা জন্য মুম্বাইয়ের গেইটি গ্যালাক্সিসে একটি স্পেশাল স্ক্রিনিং-এর আয়োজন করছেন। ৭ সেপ্টেম্বর ভোর ৬টায় এ সিনেমার স্ক্রিনিং হবে বলে জানা যাচ্ছে। বলিউড বাদশার ভক্তদের বিশ্বাস ‘পাঠান’ সিনেমার মতোই এ সিনেমাও কোটি কোটি রুপির ব্য়বসা করবে। এদিকে জার্মানিতে বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে প্রদর্শিত হবে এ সিনেমা। তাই জামার্নিতে থাকা কিং খানের অনুরাগীরা এরই মধ্য়ে দিন গননা শুরু করে দিয়েছেন। তাদের মধ্যে এ নিয়ে ব্যাপক উত্তেজনাও বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335