বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

নেত্রকোনায় ৪ লাখ টাকার চোরাইমালসহ দুই চোর আটক

নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনার পূর্বধলা উপজেলার ফাজিলপুর বাজারে একটি ইলেকট্রনিক্স ও সাউণ্ড সিস্টেমের দোকানে চুরির ঘটনায় অভিযোগের ৭২ ঘন্টার মধ্যে প্রায় ৪ লাখ টাকার মালামালসহ মহসিন (২৫) ও মোতাহার (২১) নামের দুই চোরকে আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

শনিবার (১৯ আগসট) রাতে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নাজিরপুর মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃত মহসিন ও মোতাহার নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার কটরপাড়া গ্রামের দারগ আলীর ছেলে।

রবিবার (২০ আগস্ট) বিকালে পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গত ১৩ আগস্ট রাতে উপজেলার বালুচড়া বাজারের মোফাজ্জলের ইলেকট্রনিক্স ও সাউণ্ড সিস্টেমের দোকান ঘরের দেয়াল ও তালা ভেঙ্গে চোরেরা সাউণ্ড সিস্টেম, আইপিএস ও ইলেকট্রনিক্স পণ্যসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় ।

পরে দোকান মালিক বাদী হয়ে এ ব্যাপারে পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় তার নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন ও এএসআই মো. মোখলেছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শনিবার রাতে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নাজিরপুর মোড় থেকে মহসিন ও মোতাহার নামে দুই চোরকে আটক করে।

এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী বারহাট্টা উপজেলার কটরপাড়া গ্রামের একটি দোকান থেকে চুরি যাওয়া ওই মালামাল উদ্ধার করা হয়।

বিজয় চন্দ্র দাস

নেত্রকোনা প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335