বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

দেশব্যাপী সিরিজ বোমা হামলার  – প্রতিবাদে মানববন্ধন

বিজয় চন্দ্র দাস,নেত্রকোনা প্রতিনিধি: 

নেত্রকোনা: জেলা শহরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে ২০০৫ সালের ১৭ই আগস্ট তৎকালীন জঙ্গিবাদী বিএনপি-জামাত জোটের  মদদে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সমাবেশ ও এক মানববন্ধন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা ।

জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি এর সভাপতিত্বে সমাবেশটি পরিচালিত হয় ।এসময় বক্তৃতায় তিনি বলেন ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। বিশ্বমানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাড়িয়েছে। সরকারের উন্নয়নে দিশেহারা হয়ে বিএনপি-জামাত জোট নানা ষড়যন্ত্র করছে।

 বিএনপি জামাত বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চায়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন, সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, সাবেক উপকমিটির সদস্য অমিত খান শুভ্র, জেলা যুবলীগ নেতা অনুপ সরকার ঝন্টু , দেওয়ান বাঁধন,স্বপন মিয়া সহ সদর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335