সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

র‍্যাব পরিচয়ে পর্যটককে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব সদস্য পরিচয়ে পর্যটককে ধর্ষণ ও ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) শনিবার সন্ধ্যায় কক্সবাজার বাসস্ট্যান্ডের রাজা গেস্ট হাউস থেকে চৌধুরীপাড়ার মো. জাহিদ হাসান (২৮) ও চাঁপাইনবাবগঞ্জের শিবচর উপজেলার চকনাধরা গ্রামের মো. সানোয়ার হাসান (৩০)-কে গ্রেপ্তার করা হয়েছে।  রোববার সন্ধ্যায় র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) আবু ছালাম চৌধুরী এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গ্রেপ্তার হওয়ার আগ পর্যন্ত তারা কক্সবাজারে র‌্যাব সদস্য পরিচয়ে ছিনতাই ও ধর্ষণের মতো ঘটনা ঘটিয়ে আসছিল।

বেশ কয়েকটি অভিযোগ পাওয়ার পর, র‌্যাব অভিযান শুরু করে এবং গেস্ট হাউস থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি। আবু সালাম চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দোষ স্বীকার করে জানিয়েছে, শনিবার ভোরে  তারা বাসস্ট্যান্ড এলাকায় এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই করে এবং র‌্যাব পরিচয়ে গেস্ট হাউসে এক নারীকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, জাহিদুল ইসলাম নামে কক্সবাজার পৌরসভার একজন টোল আদায়কারীর সম্পৃক্ততা পেয়ে তাকেও গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে র‌্যাব।  তাদের কাছ থেকে ছিনতাই করা ২টি মোবাইল ফোন, মূল্যবান জিনিসপত্র এবং একটি টি-শার্ট এবং র‌্যাবের মনোগ্রাম চিহ্নিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান তিনি। এ ছাড়া এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335