সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

সালিশে তর্কাতর্কির জেরে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই পক্ষের বিরোধ মেটাতে ডাকা সালিশে তর্কাতর্কির জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জাহাঙ্গীর মিয়া (২৫) নামে যুবক নিহত হয়েছেন। তিনি ওই এলাকার মৃত ধলাই মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করা হয়। শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কুশিয়ারতলা গ্রামে এ ঘটনা ঘটে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ২০ রাউন্ড রাবার বুলেট ও দুই রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করা হয়েছে। ছয়জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার মক্রমপুর ইউনিয়নের কুশিয়ারতলা গ্রামের বাসিন্দা সাবেক ইউপি মেম্বার আজম আলী ও কাছম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে একাধিকবার হামলা-সংঘর্ষও হয়েছে। সালিশ বৈঠক তা আবার মীমাংসাও হয়ে যায়।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে বিরোধ মেটাতে সালিশ বসে। সালিশে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে উভয়পক্ষ লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জাহাঙ্গীর মিয়া ঘটনাস্থলেই মারা যান। সংঘর্ষে আহত ২০ জনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335