রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

গাবতলীতে জমি জবর দখলের চেষ্টা ॥ থানায় অভিযোগ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে সন্ত্রাসী কায়দায় বসতবাড়ীর জমি জবর দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এ সময় একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখম করা হয়েছে।
জানা গেছে, গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী পূর্বপাড়া গ্রামের ছায়েদ আলীর স্ত্রী আলেয়া বেগম ওয়ারিশমূলে ৭শতক জমিতে বাড়ীঘর নির্মাণ করে ভোগদখল করে আসছিল। কিন্তু গত ১৫মার্চ সকাল ১১টায় একই গ্রামের কতিপয় ব্যক্তি পূর্ব পরিকল্পিতভাবে ৪০/৫০জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে হকিষ্টিক, দা, ছুড়িসহ বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ওই জমির অবৈধভাবে মালিকানা দাবী করে দামী আসবাবপত্রসহ বাড়ীঘর ভাঙচুর করে ২লক্ষ টাকার ক্ষতিসাধন করে এবং ড্রয়ার ভেঙে ৮৫হাজার টাকা লুট করে। এ সময় বাধা দিলে আলেয়া বেগম, ছোটবোন আয়না বেগম (৩০) ও তার স্বামী শহীদুল ইসলাম (৪৫)কে মারপিট করে রক্তাক্ত জখম করে।

আহত ওই ৩জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেয়। এ ঘটনায় আলেয়া বেগম বাদী হয়ে ঘটনার রাতেই লাদু, রঞ্জু, টপি, খোকন প্রাং ও মোসলেমকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটির তদন্তের দায়িত্বভার পেয়েছেন বাগবাড়ী ফাঁড়ীর ইনচার্জ কাজী শাহীন। তিনি বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335