বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

অধরা খানের ভাবি হয়ে পর্দায় আসছেন শিমলা

নিজস্ব প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। এরইমধ্যে তার অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’ নামের সিনেমা মুক্তি পায়। হাতে রয়েছে কয়েকটি সিনেমার কাজ। অন্যদিনে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা শিমলা দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে অনিয়মিত।

এবার অধরা খানের ভাবি হয়ে পর্দায় আসছেন এই নায়িকা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘দখিনো দুয়ার’ নামের নতুন সিনেমায় অভিনয় করছেন তারা। পদ্মাপাড়সহ দক্ষিণাঞ্চলের মানুষের জীবন সংগ্রাম ও বর্তমান উন্নয়ন নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। মাদারীপুরের শিবচর পদ্মার পাড়ে এর দৃশ্যধারণ করা হচ্ছে বলে জানান এর নির্মাতা। এই সিনেমায় শিমলা-অধরা ছাড়াও অভিনয় করছেন ফেরদৌসসহ অনেকেই।

আগামী ২১ মার্চ পর্যন্ত চলবে এর দৃশ্যধারণ। অধরা জানান, এই সিনেমায় তিনি অভিনয় করছেন খেয়া চরিত্রে। তার নায়ক রকি খান। ফেরদৌস অভিনয় করছেন তার ভাইয়ের চরিত্রে। আর শিমলা তার ভাবির চরিত্রে অভিনয় করছেন। তিনি আরো জানান, ‘নায়ক’ নামে একটি সিনেমায় মৌসুমীর তার বড় বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। সে সময় তিনি ভীষণ সহযোগিতা করেছিলেন।

তার সঙ্গে অভিনয় করে নিজেকে সমৃদ্ধ করার কথাও বলেন অধরা। সিনেমায় খেয়া চরিত্র নিয়ে অধরা খান বলেন, একটি অসাধারণ চরিত্র। সিনেমাটি মুক্তির পর দর্শক বুঝতে পারবেন চরিত্রটি কতটা সুন্দর। নিজের সেরাটা দিয়ে খেয়া চরিত্রে অভিনয় করছি।

 

নিউজটি শেয়ার করুন