শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর: বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা, আওয়ামী লীগের ১১ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআলগী ইউনিয়ন আওয়ামী লীগের ১১ নেতাকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচারণার দায়ে শনিবার (১১ মার্চ) তাদের বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল ওয়াহেদ মুরাদ এবং সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ সই করা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন, চরআলগী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল বারী, সাংস্কৃতিক সম্পাদক জসিম উদ্দিন নজরুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসুফ মাঝি, সদস্য ছাইফুল মালেক পিনু, এনায়েতুল মাওলা, জাফর আলী নিশাদ, মিলাদ উদ্দিন, মো. মামুন, নোমান উদ্দিন মাল, নুর সোলেমান মামুন ও মো. বাবলু।

দলীয় সূত্র জানায়, আগামী ১৬ মার্চ রামগতির চরআলগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে জাকির হোসেন চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্তু দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেদ আলী মনু স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। গত ৫ মার্চ তাকে দল থেকে বহিষ্কার করা হয়। তার প্রতীক আনারস।

অন্যদিকে, তার পক্ষে ওই ইউনিয়ন আওয়ামী লীগের আরও ১১ জন নেতা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেওয়ায় ওই ১১ জনকে দল থেকে বহিষ্কার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335