সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পিএসজির সঙ্গে চুক্তি বাড়াবেন না মেসি, বাড়ছে গুঞ্জন

খেলাধুলা ডেস্ক: চুক্তির শর্ত অনুযায়ী মেসির সঙ্গে আরও এক বছর চুক্তি বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে পিএসজির। তবে সেটা হতে হবে দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে। কিন্তু চলতি বছর জুনের পর সম্ভবত আর পিএসজিতে থাকতে চাচ্ছেন না লিওনেল মেসি। যে কারণে এখনও পর্যন্ত তিনি পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর বিষয়ে কোনো নিশ্চয়তা দেননি।

স্পেনের ফুটবল বিষয়ক বিখ্যাত সাংবাদিক জেরার্ডো রোমেরোর মতে, আর্জেন্টাইন সুপারস্টার সম্ভবত আর পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন। তিনি, ভিন্ন কোনো অপশন নিয়ে ভাবনা-চিন্তা শুরু করেছেন। মাদ্রিদ ভিত্তিক মার্কা প্রকাশ করেছে এ রিপোর্ট।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। ফ্রি এজেন্ট হওয়ার কারণে তার ট্রান্সফারটা ফ্রি’ই ছিল। মেসি গিয়ে যোগ দেন তার পুরনো সতীর্থ নেইমারের সঙ্গে।

পিএসজির সঙ্গে মেসির নতুন চুক্তি নিয়ে রোমেরো বলেন, ‘আজ পর্যন্ত আমি বলতে পারি, মেসি পিএসজির সঙ্গে তার চুক্তি আর বাড়াতে চান না। সুতরাং, প্যারিসের ক্লাবটির সঙ্গে তার আর চুক্তি বাড়ানোর সম্ভাবনা আপাতত নেই।’

কেন পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন না মেসি? এর একটা উত্তরও দিয়ে দিয়েছেন রোমেরো। সেখানে তিনি বলেন, ‘কাতার বিশ্বকাপ জয়ের পর মেসির চিন্তা-ভাবনায় ব্যাপক পরিবর্তন এসেছে। নিকট ভবিষ্যতে যে তিনি আরও মূল্যায়ন পাবেন, সে ব্যাপারে নিশ্চিত। এ কারণেই তিনি চুক্তি বাড়াচ্ছেন না।’

মেসিকে পেতে বিশাল অংকের টাকার প্রস্তাব নিয়ে এরই মধ্যে গুঞ্জন তুলে দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। অন্যদিকে যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে যাওয়ারও প্রস্তাব রয়েছে মেসির। সে সঙ্গে তুমুল সম্ভাবনা রয়েছে তার বার্সেলোনায় ফিরে যাওয়ার। কী করবেন মেসি? সময়ই বলে দেবে তা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335