বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ধামইরহাটে এইচএসসি’র ফলাফলে মহিলা ডিগ্রী কলেজে শতভাগ পাশ খুলনার দাকোপ ঘুরে এলেন বেলজিয়ামের রানি ধামইরহাটে জমকালো আয়োজনে ধামইরহাট প্রিমিয়ার লীগের ট্রফি উন্মোচন শপথ নিলেন নবনির্বাচিত ৬ এমপি তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প বৃহস্পতিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক তুরস্কের ভূমিকম্প বিধ্বস্ত এলাকায় উদ্ধার অভিযানে অংশ নেবে বাংলাদেশের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্ধারকারী দল ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবীদের আদালত বর্জন বিচারপ্রার্থীদের শুনানিতেই মিলছে জামিন, হচ্ছে নিষ্পত্তি এবারও সংক্ষিপ্ত সিলেবাসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: দীপু মনি ৪০ হাজার ইভিএমে ত্রুটি পেয়েছে ইসি আইন ব্যবসা আর চকবাজারের ব্যবসা কি এক, প্রশ্ন হাইকোর্টের

বরিশালে সাবেক ইউপি সদস্যের বাড়ি থেকে মা-পুত্রবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নে সাবেক এক ইউপি সদস্যের বাড়ি থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) ও তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)। এছাড়া এ ঘটনায় দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম (৫৫) হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান। তিনি বলেন, বুধবার ২৫ জানুয়ারি গভীর রাতে কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করেন। এসময় ঘরের ভেতর তিনজনকে অচেতন অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিনজনের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এসময় ঘরের পাশে একটি অংশে সিঁধকাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, চুরি করতে পরিবারের সদস্যদের খাবারে বিষাক্ত কিছু মিশিয়ে অজ্ঞান করে এ ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওসমান গনি বলেন, তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা গেছে। এছাড়া একজন চিকিৎসাধীন আছেন। নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। তিনি বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335