মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

কুড়িগ্রামে পাসপোর্ট করতে গিয়ে ধরা দুই রোহিঙ্গা নারী

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামে পাসপোর্ট করতে গিয়ে আটক হয়েছেন দুই রোহিঙ্গা নারী। পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তাদের আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটকরা হলেন, কক্সবাজারের বালুখালি-১ রোহিঙ্গা ক্যাম্পের ‘ডি’ ব্লকের খুরশিদা আক্তার (১৯) ও ২৭নং ক্যাম্পের ব্লক-৯ এর হাসিনা আক্তার বেবি (১৮)।

এ বিষয়ে কুড়িগ্রাম পাসপোর্ট অফিসের উপসহকারী পরিচালক কবির হোসেন বলেন, হাসিনা আক্তার কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের ব্যাপারিপাড়া বালিয়ামারী গ্রামের পিতা- আজিজুল হক, মাতা- নুরনেসা বেগম ও আদিজা আক্তার ওরফে খুরশিদা চিলমারী উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ বাউনিয়ার চর গ্রামের পিতা- ফয়জার শেখ, মাতা- রাবেয়া খাতুন নামসহ জন্মনিবন্ধন সনদ দিয়ে পাসপোর্ট করতে আসেন। এ সময় তাদের সঙ্গে কথাবার্তা বলে মনে হয় তারা রোহিঙ্গা। পরে তাদেরকে কুড়িগ্রাম সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা কক্সবাজারের বালুখালি রোহিঙ্গা ক্যাম্প থেকে এসেছেন। সৌদি আরবে যাওয়ার উদ্দেশ্যে তারা অবৈধভাবে জন্ম নিবন্ধন করে পাসপোর্টের জন্য আবেদন করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335