শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

কুমেকে ইন্টার্ন চিকিৎসকের মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা মেডিকেল কলেজের (কুমেক) হোস্টেল থেকে মিনহাজুল করিম ভূঁইয়া (২৮) নামে এক ইন্টার্ন চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) রাতে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় মরদেহের পাশ থেকে হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

মিনহাজুল করিম ভূঁইয়া চট্টগ্রামের মিরসরাইয়ের বাসিন্দা। তিনি মেডিকেল কলেজের ২৪ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

সহপাঠীরা জানান, বুধবার রাতে সার্জারি-১ বিভাগে তার নাইট ডিউটি ছিল। কিন্তু যথাসময়ে তিনি হাসপাতালে না এলে তাকে একাধিকবার কল করা হয়। কিন্তু তিনি কল রিসিভ করেননি। একপর্যায়ে রাত ৯টা পার হয়ে গেলেও তিনি হাসপাতালে না আসায় ২৫ ব্যাচের মোদাচ্ছের নামে এক ইন্টার্নকে তার হোস্টেলে পাঠানো হয়।

সেখানে গিয়ে তার কক্ষের দরজা বন্ধ দেখতে পান মোদাচ্ছের। দরজা ধাক্কা দিলেও কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি পাশের কক্ষের শিক্ষার্থীদের ডাকেন। একপর্যায়ে তারা জানালা দিয়ে দেখেন, অ্যাপ্রোন পরা অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে মিনহাজ ঝুলে আছেন। দ্রুত দরজা ভেঙে তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু এর অনেক আগেই তিনি মারা যান বলে তাদের ধারণা।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ  বলেন, যে কক্ষে মিনহাজের মরদেহ পাওয়া যায়, সেখানে তিনি একাই থাকতেন। ঘটনাস্থলে গিয়ে একটি নোট উদ্ধার করা হয়। যাতে সেখানে লেখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য আমি ছাড়া আর কেউই দায়ী নয়’।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানার চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335