মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন

তামিমের ব্যাটে অবশেষে জয়ের দেখা পেলো খুলনা

খেলাধুলা ডেস্ক: অবশেষে জয়ের মুখ দেখলো খুলনা টাইগার্স। টানা তিন হারের পর জয় পেলো ইয়াসির আলি রাব্বির দল। দলের সবচেয়ে বড় তারকা তামিম ইকবালও পেলেন এবারের বিপিএলে নিজের প্রথম হাফসেঞ্চুরি।

তামিমের হার না মানা ৪৭ বলে ৬০ রানের ইনিংসে ভর করে রংপুর রাইডার্সকে ৯ উইকেট আর ১০ বল হাতে রেখে হারিয়েছে খুলনা। চার ম্যাচে এটি রংপুরের দ্বিতীয় হার।

খুলনার বোলাররাই অবশ্য কাজটা সহজ করে দিয়েছিলেন। দুই পাকিস্তানি ওয়াহাব রিয়াজ আর আমাদ ভাটের আগুনঝরা বোলিংয়ে পুরো ২০ ওভার খেলে ১২৯ রানে অলআউট হয় রংপুর। ৩৪ বলে ২টি করে চার-ছক্কায় ৩৮ রান করেন শেখ মেহেদি। পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৫।

রনি তালুকদার (০), নাইম শেখ (৯ বলে ১৩), শোয়েব মালিক (১৪ বলে ৯), শামীম পাটোয়ারী (৯ বলে ৪), মোহাম্মদ নওয়াজ (১১ বলে ৫)-কেউই ব্যাট হাতে সুবিধা করতে পারেননি।

ওয়াহাব রিয়াজ ৪ ওভারে মাত্র ১৪ রান খরচায় একাই নেন ৪ উইকেট। ৩ ওভারে ১৬ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন আরেক পাকিস্তানি আমাদ ভাট।

জবাবে ওপেনার মুনিম শাহরিয়ার ২১ বলে ২১ করে ফিরলেও এরপর তামিম শক্ত হালে হাল ধরে দলকে জয়ের বন্দরে নিয়ে গেছেন। ৪৭ বলে গড়া তার ৬০ রানের হার না মানা ইনিংসে ৪টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কার মার। ৪২ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন মাহমুদুল হাসান জয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335