মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

বগুড়ায় মেয়েদের উত্ত্যক্ত করায় দুই গ্রামবাসীর সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শেরপুরে মেয়েদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।

এ ঘটনায় শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী দক্ষিণপাড়া ও ফুলতলা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, একই ইউনিয়নের চকমুকন্দ গ্রামের ফাঁকা মাঠে ২০-২৫ দিন ধরে প্রতিদিন বিকেলে ফুটবলসহ খেলাধুলা করে আসছিলেন ওই দুই গ্রামের কিশোর-যুবকরা। একপর্যায়ে ফুলতলা গ্রামের সোহান, বেল্লাল, আব্দুল মমিন ও আব্দুল্লাহ নামের চার যুবক সাধুবাড়ী দক্ষিণপাড়া গ্রামের দুই কিশোরী মেয়েকে উত্ত্যক্ত করেন। বিষয়টি জানাজানি হওয়ার পর তাদের স্বজনরা ওই যুবকদের ডেকে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলেন।

এসময় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরবর্তীসময়ে ওই ঘটনার জেরে শুক্রবার দুপুরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

থানায় অভিযোগকারী জুয়েল আকন্দ বলেন, পূর্বপরিকল্পনা অনুযায়ী বখাটের দল আমাদের ওপর হামলা চালিয়েছে। বেধড়ক পিটিয়ে আমাদের তিনজনকে রক্তাক্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, বেল্লাল ও আব্দুল্লাহ কিশোর গ্যাংয়ের নেতা হওয়ায় তাদের অত্যাচার-নির্যাতনের প্রতিবাদ করার কেউ সাহস পায় না। বলতে গেলে তাদের কাছে আমরা জিম্মি হয়ে পড়েছি।

এ বিষয়ে অভিযুক্ত বেল্লাল ও আব্দুল্লাহর বক্তব্য জানতে চাইলে তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, অভিযোগটি তদন্তাধীন। তদন্তে যারা দোষী প্রমাণিত হবেন তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335