শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর শক্তি তাদের নেই: মায়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপির নেতৃত্বে নাকি এখন ৫৪ দল হয়েছে। তারা সবাই মিলে শেখ হাসিনা সরকারকে হটাবে। ৫৪ কেন ৪৫০ দল এক হলেও শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে সরানোর শক্তি নেই তাদের। কারণ শেখ হাসিনার শক্তি তার জনগণ। সারাবছর তাদের কোনো খবর থাকে না, নির্বাচন আসলেই তারা মাঠে নামে।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হারুকান্দি ইউনিয়নের দক্ষিণ চাঁদপুর গ্রামে ভরসা হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেকমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

বিএনপির উদ্দেশ্যে করে তিনি বলেন, মিথ্যা কথা ছাড়া কোনো কথা বলে না তারা। শেখ হাসিনাকে সরানোর জন্য উঠেপড়ে লেগেছে। ছিল একদল, এরপর হলো ২২ দল, ভাঙা হয়েছিল ১২ দল এখন নাকি তারা হয়েছে ৫৪ দল। তার সবাই মিলে নাকি শেখ হাসিনা সরকারকে হটাবে। জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রকারীদের চিরতরে কবর দেওয়া হবে।

ভরসা হাউজিং অ্যান্ড ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান শেখ মো. সাহেব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে মানিকগঞ্জ ২-আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মাহীউদ্দীনসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335