শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

হামলার পর উল্টো বিএনপি কর্মীদের নামেই মামলা দিচ্ছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: নির্যাতন-নিপীড়ন করে বিএনপির আন্দোলন দমানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ১১ জানুয়ারি বিএনপির গণঅবস্থান কর্মসূচিতে হামলা চালিয়েছে পুলিশ ও সরকারি দলের লোকজন। হামলার পর উল্টো নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হচ্ছে। শতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েছে। সরকারের পায়ের নিচে মাটি নেই, তাই চারদিকে হামলা-মামলা করছে। পতন কাছে চলে আসায় সরকারি দলের নেতারা উল্টা-পাল্টা কথা বলছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, ‘উনারা অনেক কথাই বলেন। এসব কথার জবাব দেওয়ার প্রয়োজন মনে করি না।’ নির্বাচন ও ইভিএম নিয়ে বিএনপি কোনো কথা বলতে চায় না বলেও জানান বিএনপি মহাসচিব।

আগামী ১৬ জানুয়ারি ১০ দফা দাবি আদায় ও বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে সব মহানগর ও উপজেলায় বিএনপির সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচির কথা জানান মির্জা ফখরুল।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, আহমেদ আজম খান, ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সম্পাদক শ্যামা ওবায়েদ প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335