মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র চায় না। তারা শুধু ক্ষমতা চায়। বিএনপি জনগণকে নিয়ে মাঠে থাকবে, আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবে। এ সরকারের অধীনে কোনো নির্বাচন হতে পারে না। নিরপেক্ষ নির্বাচন ছাড়া আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১১ জানুয়ারি) দুপুরে সিলেট বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সরকারের সমালোচনা করে গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, সরকার ফ্যাসিবাদের যত উপকরণ আছে সব জনগণের ওপর চাপিয়ে দিয়েছে। শেয়ারবাজার, স্বাস্থ্যখাত, বিদ্যুৎখাতসহ দেশের সব খাতে ব্যাপক চুরি হয়েছে। পদ্মা সেতুসহ উন্নয়ন প্রকল্পের নামে জনগণের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হয়েছে। দেশের অর্থনীতি ধ্বংস করে দেওয়া হয়েছে। দেশ আজ বির্পযস্ত।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর যৌথ সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, কেন্দ্রীয় সমবায়বিষয়ক সম্পাদক জিকে গৌছ, সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সহ-ক্ষুদ্রঋণ ও কুটির শিল্পবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম ও মিজানুর রহমান চৌধুরী।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335