শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

অভিযানের খবরে বহুতল স্পা সেন্টার থেকে লাফ তরুণীর, ঢামেকে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারের বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে ফারজানা আক্তার (২০) নামে এক তরুণী নিহত হয়েছেন। এসময় অজ্ঞাতনামা আরও এক নারী লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে গুলশানের ৪৭ নম্বর রোডে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৪টায় চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। আহত অন্য নারী ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত ফারজানা খুলনা জেলার বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা গ্রামের মো. মুরাদ মিয়ার মেয়ে। তিনি পরিবার নিয়ে খিলক্ষেতের বটতলা এলাকায় থাকতেন।

ফারজানার স্বামী জাহিদ হাসান জানান, আমার স্ত্রী একটি বিউটি পার্লারে কাজ করতো। আজ ফারজানা চাকরিতে প্রথম গিয়েছিল। পরে আমি জানতে পারি- ওই ভবনে সিটি করপোরেশনের অভিযান ছিল। এপিবিএন পুলিশ ও ম্যাজিস্ট্রেটের গাড়ি দেখে ভয়ে আমার স্ত্রীসহ অন্য এক নারী ভবন থেকে লাফিয়ে পড়ে। পরে গুরুতর অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারজানাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বলেন, আমরা জানতে পেরেছি স্পা সেন্টারে সিটি করপোরেশনের অভিযান চলছিল। পরে আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত আরেক নারীর চিকিৎসা চলছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335