সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মোটরসাইকেলের সামনে হঠাৎ কুকুর, প্রাণ গেলো দুই আরোহীর

নিজস্ব প্রতিবেদক: পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার মাধপুর-সাঁথিয়া আঞ্চলিক সড়কের হাটবাড়িয়া বোয়াইলমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার গৌরীগ্রাম দক্ষিণপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২২) ও বন্দিরামচর গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬)।

আহত আজিজুল হক (১৬) গৌরীগ্রাম দক্ষিণপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রুবেল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে গণিত বিষয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। যুবরাজ এবছর সাঁথিয়ার হাড়িয়া কাহন দাখিল মাদরাসা থেকে এসএসসি পাস করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে তিন শিক্ষার্থী পাবনা শহরে বাণিজ্য মেলা দেখে ফিরছিলেন। পথে বোয়াইলমারী বাজারের পরে একটি মোড়ে হঠাৎ একটি কুকুর তাদের সামনে এসে পড়ে। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে স’মিলের গাছের গুঁড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে তিন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে যুবরাজ মারা যান। রুবেল ও আজিজুলকে পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে রাজশাহী নেওয়া হচ্ছিল। পথে রুবেল মারা যান।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335