মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর, মেম্বারকে জরিমানা 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান খান টিটুর নির্বাচনী প্রচারণার কার্যালয় ভাঙচুরের শিকার হয়।  এ ঘটনায় কামরুজ্জামানের লিখিত অভিযোগের প্রেক্ষিতে ও ঘটনার সত্যতা পেয়ে হামলার অভিযোগে সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মহসিন খন্দকারকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রামমাণ আদালত।
মহসিন খন্দকারের স্ত্রী সংরক্ষিত সদস্য পদে নির্বাচন করছেন। তবে এবার প্রার্থী হননি মহসিন খন্দকার। চেয়ারম্যান পদে তিনি আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।কামরুজ্জামান খান টিটু অভিযোগ করেন, সন্ধ্যায় নির্বাচনী প্রচারকাজ চলাকালীন সময় সুহিলুপর ইউনিয়নের বর্তমান মেম্বার মহসিন খন্দকার ও সমর্থকেরা উদ্দেশ্য প্রণোদিতভাবে তাঁর ঘোড়া প্রতীকের নির্বাচনী অফিসটিতে হামলা চালায়। এ ঘটনায় তিনি অনেকটা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে রিটানিং কর্মকর্তা বরাবারও অভিযোগ করা হবে।
ভ্রামমাণ আদালত পরিচালনা করা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্তকে জরিমানা করার পাশাপাশি সতর্ক করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com