বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ধামইরহাটে এইচএসসি’র ফলাফলে মহিলা ডিগ্রী কলেজে শতভাগ পাশ খুলনার দাকোপ ঘুরে এলেন বেলজিয়ামের রানি ধামইরহাটে জমকালো আয়োজনে ধামইরহাট প্রিমিয়ার লীগের ট্রফি উন্মোচন শপথ নিলেন নবনির্বাচিত ৬ এমপি তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প বৃহস্পতিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক তুরস্কের ভূমিকম্প বিধ্বস্ত এলাকায় উদ্ধার অভিযানে অংশ নেবে বাংলাদেশের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্ধারকারী দল ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবীদের আদালত বর্জন বিচারপ্রার্থীদের শুনানিতেই মিলছে জামিন, হচ্ছে নিষ্পত্তি এবারও সংক্ষিপ্ত সিলেবাসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: দীপু মনি ৪০ হাজার ইভিএমে ত্রুটি পেয়েছে ইসি আইন ব্যবসা আর চকবাজারের ব্যবসা কি এক, প্রশ্ন হাইকোর্টের

বগুড়ায় হত্যা মামলায় ১২ জনের যাবজ্জীবন

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় ডিস ব্যবসায়ী রঞ্জু সরদার হত্যা মামলায় ১২ আসামিকে যাবজ্জীবনকে কারাদণ্ড দিয়েছেন আদালত। বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল সোমবার দুপুরে এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় পাঁচজন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতে উপস্থিত থাকা দণ্ডিত আসামিরা হলেন বগুড়া সদর উপজেলার বানদীঘি গ্রামের সিরাজুল ইসলাম, মোহাম্মদ জিন্নাহ, নিশিন্দারা এলাকার আশরাফুল ইসলাম এবং ঝোপগাড়ীর মাহফুজার রহমান ও আজগর আলী। মামলার পলাতক আসামিরা হলেন বানদীঘি গ্রামের রাজু শেখ, রিপন শেখ, রিজু শেখ, রাবু শেখ, আইনুল ইসলাম, খয়বর আলী ও বড় কুমিড়ার একরাম হোসেন। এ সব তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী নাছিমুল করিম হলি।

তিনি জানান, বগুড়া সদরের বড় কুমিড়ায় ডিসের ব্যবসা করতেন রঞ্জু। পূর্ব শত্রুতার জেরে ২০১২ সালের ৭ জুলাই সকালে তাকে ওই গ্রামে কুপিয়ে হত্যা করা হয়। পরে রঞ্জুর বাবা আজাহার আলী সরদার ১৩ জনকে আসামি করে বগুড়া সদর থানায় মামলা করেন। ২০১৩ সালের ৫ জুন তৎকালীন সদর থানার পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দীকী আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলা চলাকালে একজন আসামি মারা গেলে অপর ১২ জনের বিরুদ্ধে মামলার কার্যক্রম অব্যাহত থাকে। দীর্ঘ শুনানি শেষে সোমবার আদালত ওই ১২ জন আসামির যাবজ্জীবন কারাদণ্ড এবং প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335