বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

এবার বর্ষবরণের পার্টিতে কাজলের মেয়ে

জিটিবি নিউজ ডেস্ক : বছরকয়েক ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন নিশা দেবগন। কাজল-অজয় কন্যা অভিনয়ে পা না রাখলেও, চোখ ধাঁধানো পোশাক, পার্টি আর লাইফস্টাইলের কারণে চলেই আসেন খবরে। যেমন এবার এই ১৯ বছরের কন্যার দেখা মিলল দুবাইতে। ২০২২-এর শেষটা বাড়ি থেকে দূরে বন্ধুদের সঙ্গে খুব নাচলেন। এবারেও নিশার সঙ্গে ছায়ার মতো দেখা গেল ওরহান আত্রামানিকে। ওরহান ইনস্টাগ্রামে একটা রিল শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘সব ভালো জিনিসেরই একটা শেষ থাকে। ’ ভিডিওতে দেখা যাচ্ছে ওরহান, নিশা অ্যান্ড গ্যাং একটা কালো এসইউভি চড়ে চলেছেন পার্টিতে। এই গ্রুপে আছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি, টাইগার শ্রফের বোন তানিয়া শ্রফ।

নিশা পরেছিলেন কালো মিনি ড্রেস। গাড়িতে গায়ে একটা লেদার জ্যাকেট থাকলেও নাইট ক্লাবে পৌঁছে তা খুলে ফেলেন। ভিডিওতে দেখা যায় নাচ, গান, পান সবই চলল। সঙ্গে একে-অপরের সঙ্গে খুব করে পোজও দিলেন। ওরহানের শেয়ার করা এই ভিডিওতে আবার কমেন্ট করেছেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা। লিখলেন, ‘তোমাদের নিয়ে নেশাগ্রস্থ। ’ নিশা সম্প্রতি সিঙ্গাপুরের গ্লিয়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশন থেকে স্কুলিং শেষ করেছেন এবং সুইজারল্যান্ডে রয়েছেন উচ্চশিক্ষার জন্য।

তার এক ছোট ভাই যুগ আছে, যার বয়স মাত্র ১২। সম্প্রতি অজয়কে মেয়েকে নিয়ে বলতে শোনা গিয়েছিল, ‘আমি জানি না ও এই লাইনে আসতে চায় কি না! এই মুহূর্তে ও ইচ্ছুক কি না সেই ব্যাপারে আমার বা ওর মা কাজলের সঙ্গে কোনও কথা বলেনি। তবে ভবিষ্যতে কী হবে, বিশেষ করে বাচ্চাদের মতিগতি বলা অসম্ভব। আপাতত ও বিদেশে, পড়াশোনা করছে। ’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335