মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

মানুষ জেগে উঠেছে : নজরুল

জিটিবি নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বাংলাদেশের সাধারণ মানুষ জেগে উঠেছে। আমাদের এত নেতাকর্মী গ্রেপ্তার। মাত্র তিন মাসের মধ্যে আমাদের প্রায় ১২/১৩ জন মানুষকে হত্যা করা হয়েছে। কিন্তু তারপরেও প্রত্যেকটা কর্মসূচি সফল হচ্ছে।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমাদের ১২ দলীয় জোট, আমাদের অন্যান্য যেসব সংগঠন-জোট গণতন্ত্র মঞ্চ সবাই যারা রাজপখে আছে, প্রত্যেকটা আন্দোলনে অসংখ্য লোকের সমাবেশ হচ্ছে। কেন? সবই কি তাদের দলের লোক? না। সাধারণ মানুষ যুক্ত হচ্ছে এই আন্দোলনে। আর সাধারণ মানুষ তখনই যুক্ত হয় যখনই তারা পরিবর্তন চায়। জনগণ পরিবর্তন চায় কল্যাণের জন্য, জনগণ পরিবর্তন চায় সমৃদ্ধির জন্য, পরিবর্তন চায় শান্তির জন্য মন্তব্য করে তিনি বলেন, আর জনগণের শান্তি, কল্যাণ, সমৃদ্ধির আকাংখা যুগে যুগে কেউ কখনোই দমিয়ে রাখতে পারে নাই, এই সরকারও পারবেন না ইনশাআল্লাহ।

বাংলাদেশ মুসলিম লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় গণফোরামের মোস্তফা মহসিন মন্টু, জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, আহসান হাবিব লিংকন, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির শাহাদাত হোসেন সেলিম, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ফারুক রহমান, এনডিপির আবু তাহের, ইসলামী ঐক্যজোটের মাওলানা আবদুল করীম, জাগপার রাশেদ প্রধান, জমিয়তে উলামায়ে ইসলামের মুফতি মহিউদ্দিন ইকরাম, মুসলিম লীগের শাহ আলম, নজরুল ইসলাম, তোফাজ্জল ইসলাম, মুক্তার আহমেদ, মোশাররফ হোসেন তারা, দেশ বাঁচাও মানুষ বাঁচাও‘র কেএম রকিবুল ইসলাম রিপন বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335