মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:১২ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

কুয়াকাটা এক্সপ্রেস পরিবহন রাতে যাত্রী নিয়ে খালে, আহত – ১৩জন

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ পর্যটন নগরী কুযাকাটা থেকে রাতে যশোর বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুয়াকাটা এক্সপ্রেস নামের একটি পরিবহন অতিরিক্ত মাছ বোঝাইর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে খালের মধ্যে পড়ে গেছে। শুক্রবার রাত ১০ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে কচ্ছপখালী নামক স্থানে এ ঘটনাটি ঘটে। পরিবহনটিতে থাকা ১৩ পর্যটক আহত হয়েছে। আহতদের স্থানীরয়া উদ্ধার করে দ্রুত কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পুলিশ ও ফাযার সার্ভিস কর্মীরা গিয়ে ঘটনাস্থলে উদ্ধারের চেষ্টা করে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, কুয়াকাটা এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৫৬৫) পরিবহনটি ১৮-২০ জন যাত্রী ও ইলিশ মাছের বেশকিছু বক্স নিয়ে কুয়াকাটা থেকে যশোর বেনাপোলের উদ্দেশ্যে রাতে রওয়ানা করে। কচ্ছপখালী নামক কালভার্টের কাছে পৌঁছলে পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে খালের মধ্যে কাত হয়ে পড়ে গেলে গাড়িতে থাকা ১৩ জন পর্যটক আহত হয়। আহতরা হলো প্রান্ত, রমজান শরীফ, বাদল শেখ,জাহাঙ্গীর হোসেন, আশিক, নাঈম, আলম, মারুফ, মাসুদ রানা, ইমরান হোসেন, স্বপন, মনিরা, সুমন। এদের বাড়ি খুলনা, যশোর, নড়াইল, নাটোরের বিভিন্ন এলাকায় বলে জানা যায়। স্থানীয়রা জানান, উপযুক্ত মাছ বোঝাই এর কারণে এমন দুর্ঘটনা ঘটেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত ১৩ যাত্রী আহত হয়েছে। তবে নিহতের কোনো ঘটনা ঘটেনি। আহতদের চিকিৎসা সেবা দেওযা হয়েছে। পরিবহনটি শনিবার উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। অভিযোগ পেলে আইন অনযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com