সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সাবেক আমলাদের সঙ্গে বিএনপির বৈঠক

নিজস্ব প্রতিবেদক: সাবেক আমলাদের সঙ্গে বৈঠক করে নিজেদের দূরত্ব ঘুচানোর চেষ্টা করছে বিএনপি। এরই অংশ হিসেবে সাবেক সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছে দলটির নেতারা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়। বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি বক্তব্য রাখেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ বৈঠক সম্পর্কে কিছু জানেন না বলে জানান। তিনি বলেন, এ ধরনের অনানুষ্ঠানিক বৈঠক নিয়মিত হয়।

বৈঠকে উপস্থিত সাবেক সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইসমাইল জবিউল্লাহ বলেন, আমরা অনেকে এক সঙ্গে হই না। তাই অনেকদিন পর এক অপরের সঙ্গে দেখা করলাম, কথা বললাম। আর কিছু নয়। করোনার কারণে দীর্ঘদিন আমাদের নিজেদের মাঝে একটি গ্যাপ সৃষ্টি হয়েছিল, বৈঠকের মাধ্যমে এ গ্যাপ পূরণ করা।

বৈঠকে উপস্থিত আরেক সাবেক সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার বলেন, আমরা অনেকদিন পর আমাদের ব্যাচের কলিগদের সঙ্গে মিলিত হয়েছি। এখানে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি।

তিনি বলেন, কোনো গুরুত্বপূর্ণ আলোচনা হলে গণমাধ্যমকে আমরা জানাতাম। আমাদের নিজস্ব এ বৈঠকে আমরা সাবেক আমলা ছাড়া কাউকেই বলিনি।

বৈঠকে ব্রিগেডিয়ার জেনারেল (অব) শামস, সাবেক এসপি সোয়েব আহমেদ, সাবেক এসপি কাজী মোরতাজ, সাবেক অতিরিক্ত সচিব মসিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত সুজা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com