বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

কুমিল্লায় বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের বাড়িতে হামলা, অগ্নিসংযোগ

আরিফ আজগরঃ
কুমিল্লায় বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের বাড়ি ঘেরাও, হামলা, ভাঙচুর, প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ জনতা।
মঙ্গলবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশ পাড়ায় অবস্থিত খন্দকার মোশতাক আহমেদের পৈত্রিক বাড়িতে এই ঘেরাও, ভাঙচুরসহ বিভিন্ন কর্মসূচী পালন করে যুবলীগ-ছাত্রলীগসহ বিক্ষুব্ধ জনতা। এসময় তারা খন্দকার মোশতাকের বাড়ীতে ভাঙচুর চালায় এবং প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ ও অগ্নিসংযোগ করে।
এসময় বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবসরপ্রাপ্ত) মোহাম্মদ আলীসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এসময় তারা বঙ্গবন্ধুর খুনি মোশতাকের সম্পত্তি বাজোয়াপ্ত করার দাবি জানান। এ কর্মসূচীর আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। কর্মসূচী চলাকালে নেতাকর্মীরা শ্লোগান দিয়ে বাড়ির সামনে যায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় বাড়ির সামনে খন্দকার মোশতাকের কুশপুত্তলিকা দাহ করে।
মোশতাকের মরণোত্তর বিচারসহ কবর অপসারণেরও দাবি জানান তারা।
দাউদকান্দি দশপাড়া বঙ্গবন্ধু ঈদগাহ মাঠে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিল মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউসার অনিকসহ আরো অনেকে। প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com