মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

পজেটিভ চাঁদপুর গড়তে চান জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে ইতিবাচকভাবে গণমাধ্যম ও প্রশাসনের সমন্বিত কাজের মাধ্যমে সমাজ বদলের প্রত্যাশা ব্যক্ত করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।
রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে উষ্ণ অভ্যর্থনা শেষে সৌজন্য সাক্ষাত করেন দৈনিক গণজাগরণ ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার ব্যুরো প্রধান প্রভাষক ডাঃ শেখ মহসীন।
এসময দৈনিক ভোরের দর্পণ ও সময়ের কন্ঠস্বরের চাঁদপুর প্রতিনিধি মো: মাহফুজুর রহমান, বিডি কারেন্ট নিউজ২৪’র এডমিন নবীন ভূঁইয়া, জহির উদ্দিন নিশান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক জানান, ‘সাংবাদিকদের আমি সহকর্মীর চোখে দেখি। কারন তারাও আমাদের মতো সমাজ বিনির্মাণে নিরলসভাবে সমানতালে কাজ করে থাকেন। তারা কোন রকমের অস্ত্র ছাড়াই জীবন ঝুঁকি নিয়ে সমাজের দর্পণ হিসেবে যেভাবে কাজ করছে। তার জন্য আমি তাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি সবকিছু স্বচ্ছতা এবং পজেটিভ দৃষ্টিতে দেখতে ভালোবাসি। আপনারা সাংবাদিকরা আমাদের আগেই অনেক তথ্য জানেন, তাই তথ্য আদান-প্রদানের মাধ্যমে আলাপ-আলোচনা সাপেক্ষে পজেটিভ ভূমিকা রাখবেন বলে আশা করছি। আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে সকল সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে আমি বদ্ধ পরিকর। পজেটিভ চাঁদপুর গড়তে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি। এছাড়াও জেলার নারীদের অগ্রগতিতে সর্বাত্নক সহযোগিতারও আশ্বাস দেন চাঁদপুরের ইতিহাসে প্রথম এই নারী প্রশাসক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com