শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০৫ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

লাকসামে সিতিরিউ কারাতে দোঃ এর বেল্ট ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠিত

লাকসাম প্রতিনিধিঃ
২০০১ সালে প্রতিষ্ঠিত প্রায় শতাধিক ছাত্র/ছাত্রী নিয়ে এগিয়ে চলা লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন নামক প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের মাঝে কারাতে বেল্ট ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে।
২৭ আগস্ট শুক্রবার বেলা ৩:০০ ঘটিকা হইতে লাকসাম শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হওয়ার কথা থাকলেও বিশেষ প্রয়োজনে উপস্থিত হতে পারেন নাই জেলা পুলিশের সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলাম।
লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এর সহ-সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সাইনিং সিতিরিউ কারাতে দোঃ এর প্রধান প্রশিক্ষক ও আন্তর্জাতিক কারাতে ম্যান এবং লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর প্রওউপ্পদেষ্ঠা মোখলেছুর রহমান আবু, লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী হিরা, সৌরভ হোসেন, ডাঃ দেলোয়ার হোসেন এবং ডাঃ বেলাল হোসাইন সহ অন্যানে।
সাংবাদিক এম এ কাদের অপু’র উপস্থাপনায়, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন শেষে স্বাগত বক্তব্য রাখেন লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও অত্র ক্লাবের প্রধান প্রশিক্ষক হারুন অর রশিদ সুমন।
পুরুষ এবং মহিলা অভিভাবকদের উপস্থিতি ও আগত দর্শকদ ও অতিথিদের উপস্থিতিতে ছাত্রছাত্রীদের শিক্ষনীয় বিষয় নিয়ে মাঠে নেমে প্রশিক্ষণ দেন মোখলেছুর রহমান আবু।
প্রায় ৪০ জন ছাত্রছাত্রীদের বেল্ট পরিবর্তন ও সার্টিফিকেট প্রদান করার পর ছাত্রছাত্রীদের নাছ গানের মধ্য দিয়ে সমাপ্তি করা হয় লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com