বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

চাঁদপুরে দৈনিক গণজাগরণ ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার ব্যুরো অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নতুন উদ্যোমে চাঁদপুরে শুভ উদ্বোধন করা হলো বস্তুনিষ্ঠ সংবাদের সাহসী সৈনিক জাতীয় দৈনিক গণজাগরণ ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার ব্যুরো অফিস।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে শহরের চেয়ারম্যান ঘাটাস্থ কার্যালয়ে (লক্ষীপুর, নোয়াখালী, কুমিল্লা, ফেনী ও চাঁদপুর) এই ৫ জেলার সমন্বয়ে গঠিত অফিসের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন দৈনিক গণজাগরণ ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ওমর ফারুক জালাল।

মো: নাজমুল হোসেন পাটওয়ারী’র সভাপতিত্বে এবং ব্যুরো প্রধান প্রভাষক ডাঃ শেখ মহসীনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী। প্রধান আলোচকের বক্তব্য রাখেন- জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিডি কারেন্ট নিউজ২৪ এর পরিচালক মো: আলমগীর গাজী। এসময় প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন পত্রিকার ইকোনমিক ও মফস্বল সম্পাদক আবু্ল হোসেন সাজু।

অফিস উদ্বোধন উপলক্ষে হোসনে মোবারককে জেলা প্রতিনিধির দায়িত্ব অর্পণ করা হয় এবং প্রভাষক ডাঃ শেখ মহসীনকে চাঁদপুর ব্যুরো প্রধানের দায়িত্ব পত্রিকার পক্ষ থেকে বুঝিয়ে দেওয়া হয়।

উপস্থিত বক্তারা বলেন, একটি পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। একমাত্র গণমাধ্যমই পারে সরকারের সহযোগী হয়ে উন্নয়নের সহযাত্রী হতে । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং ইতিবাচক সমালোচনার মাধ্যমে গণমাধ্যম সরকারের ভুল ত্রুটি চিহ্নিত করে, সংশোধনের সুযোগ করে দিতে পারে। আশা করি সৈনিক জাতীয় দৈনিক গণজাগরণ ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস সরকারের উন্নয়নের সহযাত্রী হয়ে কাজ করবে এবং পত্রিকাটি হবে গণমানুষের কণ্ঠস্বর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com