সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ার কুরআন শিক্ষক হাফেজ মাওলানা আনোয়ার হুজুর আর নেই

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার কুরআন শিক্ষক ও পৌরসভার ১নং ওয়ার্ডের কেন্দ্রীয় জামে মসজিদের সানি ইমাম ছিলেন দীর্ঘ বছর। ওই সময়ও তিনি মসজিদে বসে এলাকার শিশু ও কিশোরদের ধর্মীয় শিক্ষা
এরপরে আনোয়ার হুজর বাড়িতে বাড়িতে গিয়ে কিশোর, যুবক, যুবতী এবং বৃদ্ধদেরও আমপারা ও কুরআন শরীফ শিক্ষা দিতেন। তার শিক্ষায় এ পর্যন্ত উপজেলা ও পৌরসভায় কয়েক শতাধিক ইসলাম ধর্মের মানুষ ধর্মীয় শিক্ষা গ্রহন করেছেন।
 অর্থের মাপকাঠি নির্ণয় না করেই তিনি মুসলমানদের আমপারা ও কুরআন শরীফ শিক্ষা দিতেন। এই প্রতিনিধিও ১৯৮৬ সালে এই হুজুরের কাছে ধর্মীয় শিক্ষা গ্রহন করেছে।
রবিবার (২৫ অক্টোবর) রাত ১টায় তিনি সদর ইউনিয়নের মাছরং গ্রামের নিজ বাড়িতে বানারীপাড়ার কুরআন শিক্ষক হাফেজ আনোয়ার হুজুর (৫৮) ইন্তেকাল করেণ। (ইন্না……রাজিউন)।
 সোমবার (২৬ অক্টোবর) আসর আসর নামাজ বাদ মাছরং জামে মসজিদের আঙ্গিনায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে মাছরং গ্রামের বাড়িতে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com